নিস্ব
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

আমি পাহারের নিরবতার অর্থ আর খুজবোনা,
সাগরের গর্জন শুনে খুশিতে আত্যহারাও হবোনা,,
প্রিয়জনের মুখ দেখে খুশিতে কাঁদবোনা
পূর্ণিমা রাতে আনন্দে নাচবোনা..
বৃষ্টির জলে হাত ভিজিয়ে ভালোবাসার স্পর্শ নিবোনা,,
সকালের প্রথম সূর্য দেখে আর মুগ্ধ হবোনা..
আমার সব ভালোলাগা বিষর্জন দিয়ে
নিস্ব এই আমি চল্লাম অজানা গন্তব্যে......!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।